সোমবার, ১৫ জুলাই ২০২৪
খবর
মতলব দক্ষিনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের উদ্বোধন
2024-07-08 11:03:00
মোঃ রবিউল আলম

কিশোর - কিশোরী ও তরুন প্রজন্মের জন্য মতলব দক্ষিন উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মান কাজের শুভ উদ্বোধন    মতলব দক্ষিনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের করা হয়েছে। ৮ জুলাই সোমবার  উপজেলার বাবুরহাট মতলব পেন্নাই সড়কের নবকলস এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান কাজের শুভ উদ্ভোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. আবুল হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন  অতিরিক্ত সচিব আবুল হোসেনের সহধর্মিণী ইঞ্জিনিয়ার ফেরদৌসি বারী , মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা  তালুকদার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল,মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন,   প্রকল্প পরিচালক মাহবুব মোরশেদ সোহেল, প্রকল্প প্রকৌশলী নাজিম উদ্দিন, ঠিকাদার প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার আবু নাঈম তানিন, আল আমিন ক্রীড়া চক্রের সভাপতি এসএম সেলিম, মনির হোসেন  প্রমুখ। 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  ফাতিমা সুলতানা বলেন, উপজেলা পর্যায়ে এ ধরনের একটি স্টেডিয়াম নির্মাণের ফলে উৎফুল্ল এলাকার মানুষ। সারাদেশে গ্রাম পর্যায়ে খেলাধুলার মান উন্নয়ন এবং প্রসারে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ নিঃসন্দেহে বর্তমান সরকারের একটি ভালো উদ্যোগ। এলাকায় মাঠ থাকলেও সেখানে খেলাধুলার ভালো কোনো পরিবেশ নেই। ফলে মতলবে স্টেডিয়ামটি নির্মিত হলে এলাকার ক্রীড়া প্রেমীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাবে।
 
উল্লেখ্য  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৬শ কোটি টাকা ব্যয়ে তিন একর জায়গার  শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ  শুরু হয়েছে আগামী ৯ মাসের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।