শনিবার, ১৩ আগস্ট ২০২২
খবর
মতলব উত্তরে সারা ফাউন্ডেশনের উদ্যোগে নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ
2022-01-26 00:05:01
স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাংবাদিক, শিক্ষক ও সমাজকর্মী সহ বিভিন্ন ক্যাটেগরিতে গুণীজন সংবর্ধনা প্রদান করেছে জনপ্রিয় মানবিক সেচ্ছাসেবী সংগঠন সারা ফাউন্ডেশন।

শুক্রবার সকালে কালীপুর হাইস্কুল এন্ড কলেজ মাঠে ‘গুণীজন সংবর্ধনা-২০২২’ শীর্ষক অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শ্রেনীপেশার মানুষের কর্মগুণে তাদের ছবি সংবলিত নতুন বছরের ক্যালেন্ডার সংবর্ধণা হিসেবে প্রদান করা হয়।
 
এসময় সাংবাদিক কামরুজ্জামান হারুন, সাংবাদিক সুমন সরদার, সাংবাদিক মমিনুল ইসলাম, সাংবাদিক সাইফুল ইসলাম, মাইন উদ্দিন চৌধুরী, প্রভাষক আল-আমিন পারভেজ, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সাংবাদিক মাহফুজুর রহমান, এম রাসেল রোমান, সোহেল সরকার, ইসমাইল হোসেন, সহ অনেক গুনিজন উপস্থিত ছিলেন। সারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আমিরুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।
 
উল্লেখ্য, ইতিমধ্যে সংগঠনটি মতলব উত্তর সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মানবিক সেচ্ছাসেবী কাজ করে আসছে। সকলের সহযোগিতা ও ভালবাসায় মানবতার হাত বাড়িয়ে সুন্দর সমাজ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেছে সংগঠনটি। তরুণদের ঐক্যবদ্ধ করা সহ অসহায় পরিবারের আশ্রয়কেন্দ্র হিসেবে কাজ করে চলেছে মানবিক ‘সারা ফাউন্ডেশন’।
 
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, ‘সারা ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন এমন কাজ করে আসছে যা সত্যি প্রশংসা দাবীদার, ফ্রি অক্সিজেনসেবা বিভিন্ন ঘাটে শিক্ষা প্রতিষ্ঠানে মতলব উন্মুক্ত পাঠাগার নির্মান, ত্রান-সাহায্য অসহায় পরিবারকে সেলাইমেশিন প্রতিবন্ধীদের হুইলচেয়ার, অসহায়ের বিবাহ ও চিকিৎসার জন অর্থ সহায়তা এতিমখানায় নতুন পোশাক ও ভালো খাবার সহ বিভিন্ন রকম সামাজিক কাজ গুলো করে আসছে সংগঠনটি যা অসহায় মানুষে মধ্যে আশ্রয় কেন্দ্র হিসাবে পরিনত হয়েছে। সংগঠনটির উত্তরোত্বর সাফল্য কামনা করছি’।