মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১
খবর
শিক্ষকদের সাথে নৌকা মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দিন লিটনের মতবিনিময় সভা
2021-11-24 00:05:02
মোঃ হারুনুর রশিদ

কচুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়ন পরিষদে নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী,পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃআলাউদ্দিন লিটনের,বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী ও সকল শিক্ষার্থীদের সাথে কিছু সময় মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় সকল শিক্ষকদের সাথে, এই দোয়া ও সমর্থন কামনা করেন।

আমি অত্র ইউনিয়নের একজন নৌকা মনোনয়ন প্রত্যাশী,আমি আপনাদের নিকট দোয়া ও সমর্থন কামনা করছি যে,আপনারা আমার জন্য দোয়া করবেন,আমি যেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা মনোনয়ন নিয়ে,আপনাদের পাশে এসে দাঁড়াতে পারি।

আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী ও কচুয়ার উন্নয়নের রুপকার,কচুয়ার মাটি ও মানুষের অভিভাবক এবং প্রাণপ্রিয় নেতা আমাকে নৌকার প্রতীক উপহার দেন। 

তাহলে আমি সর্বাত্মক চেষ্টা করবো,নৌকাকে যেন,আপনাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে বিজয়ী করে,জননেতার হাতকে শক্তিশালী করতে পারি।

আমি নৌকা মনোনয়ন পেলে এবং বিজয়ী হলে,অত্র ইউনিয়নকে একটি আধুনিক ও যুগোপযোগী এবং মাদকমুক্ত,সমাজের বাল্যবিবাহ বন্ধ করতে সর্বাত্মক প্রচেষ্টার মাধ্যমে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলতে ও অত্র ইউনিয়নের উন্নয়ন,মাননীয় এমপি মহোদয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। 

তাই আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী,চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের নিকট দোয়া কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা কাজল রেখা,পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃফজলুল হক,সহ-ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃবিল্লাল হোসেন সরকার,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃফারুকুল ইসলাম,মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিলদার আব্দুল মান্নান,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃরেনু মিয়া পাটোয়ারী ও সাবেক মেম্বার,ওয়ার্ড সাধারণ সম্পাদক  ও মেম্বার পদপ্রার্থী মোঃতাজুল ইসলাম সরকার,মেম্বার পদপ্রার্থী ডাঃমোঃজালাল মিয়াসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ প্রমুখ।