শনিবার, ১৫ মে ২০২১
খবর
মতলব উত্তরে কোটিপতি স্বাস্থ্য সহকারী শাহ জালালের বিরুদ্ধে তদন্ত চলছে
2021-05-03 17:44:29
স্টাফ রিপোর্টারঃ

মতলব উত্তর উপজেলার কোটিপতি স্বাস্থ্য সহকারী শাহ জালালের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত হয়েছে।

 
সোমবার সকাল ১১ টার উপজেলা হাসপাতালে স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে চট্রগ্রাম বিভাগীয় ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেনের নেতৃত্বে সিভিস সার্জনের তদন্ত কমিটি তদন্তে বসেন।
 
 তদন্ত কমিটির সাথে মতলব উত্তর উপজেলার একটি সাংবাদিক টীম দেখা করেন। এছাড়াও দেখা করেন স্থানীয় সংসদ সদস্যের ভাই নূর মোহাম্মদ চেয়ারম্যান ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান।
 
তদন্তে চট্রগ্রাম বিভাগীয় টীমের প্রধান চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেন তদন্ত বিষয়ক বিভিন্ন আলোচনার এক পর্যায়ে স্বাস্থ্য সহকারী শাহ জালাল তার কর্মস্থলে ঠিকমতো টিকা দিচ্ছে কি-না বা টিকা কার্ডে টিকা দেয়ার পর তার স্বাক্ষর আছে কি-না যদি না থাকে তবে তা আমার সামনে উপস্থাপন করেন। তদন্ত কমিটির প্রধানের এমন বক্তব্যের ৩০ মিনিটের মধ্যেই তার সামনে শাহ জালালের কর্মস্থলের খাগকান্দা ও রাজুরকান্দি গ্রামের ৭টি টিকার কার্ড উপস্থাপন করা হয়েছে যেখানে শাহ জালালের স্বাক্ষর নেই।
 
এই তদন্ত নিয়ে বিভিন্ন মহলে নানা গুঞ্জন চলছে। শাহ জালাল দীর্ঘ্য ১২ বছর যাবৎই ক্ষমতাসীনদের আশ্রয়-প্রশ্রয়ে ও তাদের সাথে পার্টনারশীপে ঠিকাদারী করে আসছেন। তাই অনেকে আশংকা করছেন অদৃশ্য ইঙ্গিতে তদন্ত রিপোর্ট সঠিক নাও হতে পারে।
 
এ দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইতিপূর্বে তার বক্তব্যে বলেছিলেন স্বাস্থ্য সহকারী শাহ জালালের পক্ষে বিভিন্ন স্তর  থেকে তদবির হয়।