বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১
খবর
মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে এডঃ নুরুল আমিন রুহুল এমপি
2021-09-12 18:46:29
স্টাফ রিপোর্টারঃ

মতলব দক্ষিণ উপজেলার মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডঃ নুরুল আমিন রুহুল। গত ১২ সেপ্টেম্বর বেলা ১২টায় তিনি স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং কোমলমতি শিশুদের দুপুরে খাবারের জন্য আর্থিক সহায়তাসহ মাস্ক বিতরণ করেন।

 
 এ সময় সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন মজুমদার, উপজেলা শিক্ষা অফিসার নাজমুন নাহার, অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা দেওয়ারন মোঃ রেজাউল করিম, লিয়াকত হোসেন প্রধান, ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, মোফাজ্জল হোসেন, পারভেজ চৌধুরী হানিফ, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাদল নন্দী, উত্তম ঘোষসহ অন্যন্যা নেতৃবৃন্দ। 
 
এ সময় অ্যাডঃ নুরুল আমিন রুহুল এমপি, সরকারি নির্দেশনা ও শিক্ষকদেরকে স্বাস্থ্য বিধি মেনে কোমলমতি শিশুদেরকে পাঠদানের জন্যে বলেন। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরকেও সচেতন থাকতে হবে।