বুধবার, ২৭ অক্টোবর ২০২১
খবর
পাঁচগাছিয়া ইউপিকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউপি হিসেবে গড়তে চাই : সম্ভাব্য চেয়ারম্যান প্রা
2021-10-13 18:08:15
স্টাফ রিপোর্টারঃ

ক্ষমতা পেতে নয়, ইউনিয়নবাসীর সেবা করতে চাই।  দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নবাসীর সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে করতে চাই।  এসব কথা বলেন, কুমিল্লা জর্জ কোর্টের সনামধন্য এডভোকেট জসিম উদ্দিন। তিনি বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। বর্তমানে তিনি পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা ও কুমিল্লা জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ও উপজেলার ঠেটালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির।  বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক এডভোকেট জসিম উদ্দিন মহামারি করোনা ভাইরাস এর করাল গ্রাসে  মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখন  তিনি  পাঁচগাছিয়া ইউনিয়নবসাীর সেবায় নিয়োজিত ছিলেন।

পাঁচগাছিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার। দিয়েছেন জীবানুনাশক, মাস্ক, চাল, ডাল, তেল, আলু ও নগদ অর্থ। হয়েছেন ইউনিয়নবাসীর কাছে মানবিক মানুষ। দাউদকান্দি উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় রয়েছেন তিনি।
 
কয়েকজন ইউনিয়নবাসীর সাথে কথা বলে জানাযায়, এডভোকেট জসিম উদ্দিন একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছে দীর্ঘদিন থেকে এবং অসহায় মানুষের বিভিন্ন ধরনের আইনি সহায়তা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।
 
এডভোকেট জসিম উদ্দিন আরো জানান, ইউনিয়নবাসীর অনুরোধে এবছর নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী। এছাড়া  ইউনিয়নের বিভিন্ন বিশিষ্ট শিক্ষানুরাগী তার ব্যক্তি জীবনে লেখাপড়ায় অন্যতম অবদান রেখেছেন। তিনি বি এস সি (প্রথম) এম এস সি (প্রথম) বি. এড (প্রথম) এম. এ(প্রথম) এল. এল. বি, এল এল এম কোর্সে কৃতিত্বের সাথে সম্পন্ন করেন। এদিকে ইউনিয়নের কিছু সাধারণ মানুষে জানান, এডভোকেট জসিম উদ্দিনের প্রতি সাধারণ মানুষের রয়েছে আস্থা ও ভালোবাসা, এলাকাবাসীর অভিমত এবছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে নৌকা প্রতীক দিলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। এবং পাঁচগাছিয়া ইউনিয়নে যুগান্তকারী উন্নয়ন হবে।