শনিবার, ১৫ মে ২০২১
খবর
গুড বন্ডিং ফ্রেন্ডশীপ অর্গানাইজেশন "সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী ও ত্রান
2021-04-27 15:59:02
মমিনুল ইসলাম

মতলব( চাঁদপুর)  প্রতিনিধিঃ

 
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গুড বন্ডিং ফ্রেন্ডশীপ অর্গানাইজেশন স্বেচ্ছাসেবী সামাজিক  সংগঠনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান  উপলক্ষে প্রতি বছরের ন্যায় এ বছরও গরীব দুস্থ ও অসহায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। কিছু অসহায় ,গরীব সনাতন ধর্মাবলম্বী পরিবারের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 
সোমবার (২৬ এপ্রিল)  সংগঠনের সদস্যগণ  শতাধিক গরীব , অসহায়, দরিদ্র পরিবারের ঘরে ঘরে গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করেন।
 
প্রতি ইফতার সামগ্রী উপহারের প্যাকেটে তেল,ডাল,ছোলা,মুড়ি,পয়াজ,রসুন,খেজুর,চিনি ইত্যাদি ছিলো।
 
সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক যেকোন কাজে শারীরিক আর্থিক সহযোগিতা করে আসছে। শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, গরীব মেয়েদের বিয়েতে আর্থিক সাহায্য, ধর্মীয় অনুষ্ঠানে দান করা,করোনা মহামারিতে ত্রান বিতরন, করোনা সুরক্ষা সামগ্রী বিতরন,প্রতি বছর ইফতার ও ঈদ সামগ্রী বিতরন সহ গুড বন্ডিং ফ্রেন্ডশীপ অর্গানাইজেশন সংগঠনটি সামাজিক বিভিন্ন কর্মকান্ড করে যাচ্ছে। 
 
সংগঠনের সভাপতি মোহাম্মদ হাসান বাবু  বলেন,এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ধর্ম,বর্ণ,গোত্র ব্যবধান দূর করে একটা মানুষের পৃথিবী চাই এই মুলমন্ত্র নিয়ে আমরা সবাই কে নিয়ে একটি সুন্দর,অসম্প্রাদায়িক সমাজ গড়ে তুলতে চাই। আমরা সব সময় অসহায় গরীব , পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করে যেতে চাই। 
 
সংগঠনের সহ-সভাপতি  ডাঃএম এইচ তাফসির, সাধারণ সম্পাদক সাংবাদিক আল আমিন ভূঁইয়া, যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ প্রধান ও সহকারী অর্থ সম্পাদক মোঃ মোশারফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় সংগঠনের অন্যান্য সম্মানিত  সদস্যদেরকে নিয়ে নিরাপদ দুরত্ব বজায় রেখে ও স্বাস্থবিধি মেনে সফলতার সাথে কাজটি সম্পন্ন হয়েছে।
 
 সংগঠনের সকল সম্মানিত উপদেষ্টাদের সহযোগিতা ছিল অকল্পনীয়। যারা এ মহৎ কাজে আর্থিক, শারীরিক পরিশ্রম করে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনটি । ভবিষ্যতে এ ধরনের মানবকল্যাণ‌ কাজে সবাই সহযোগীতা করবেন বলে আশা প্রকাশ করেছেন।