মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১
খবর
কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের বারৈয়ারা কমিউনিটি ক্লিনিকে গণ টিকা প্রদান
2021-11-24 00:05:02
মোঃ হারুনুর রশিদ

কচুয়া উপজেলায় ৮ই অক্টোবর,২নং পাথৈর ইউনিয়ন বারৈয়ারা কমিউনিটি ক্লিনিকে,১,২ও৩নং ওয়ার্ডের প্রায় ৫০০শত লোককে গণটিকা প্রদান করেন। 

সরকার মাঠ পর্যায়ে গনটিকা প্রদানে ঘোষণা করার,এ পর্যন্ত প্রথম দফায় ৭০০শত ও আজ দ্বিতীয় দফায় ৫০০শত,মোট ৩নটি ওয়ার্ডে এ পর্যন্ত মোট ১২০০শত লোকের মাঝে করোনার গনটিকা প্রদান করা হয়। 

গনটিকা গ্রহণে প্রায় অনেক লোককেই আগ্রহী দেখা যায়,টিকা গ্রহণকারী কিছু জনগনের কাছ থেকে জানতে পারি,তারা বলেন ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে,তিনি দেশবাসীর সুরক্ষার জন্য ও মহামারি করোনাভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ থেকে, মহান আল্লাহ পাকের অশেষ কৃপায়,সংক্রমণকে খুব দ্রুত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী ও জনবান্ধব নেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃআলাউদ্দিন লিটন,নৌকা প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ও কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও পাথৈর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোঃজুয়েল মিয়াজী,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃআবু হানিফ,১,২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃআলাউদ্দিন,মোঃবাবুল মিয়াজী,মোঃতাজুল ইসলাম সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

করোনার গনটিকা প্রদানে সকাল থেকে সার্বক্ষণিক জনগণের পাশে দাড়িয়ে সার্বিক তত্বাবধানে ছিলেন,২নং পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃআলী আক্কাস মোল্লা।