মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১
খবর
ইয়াবা সহ মাদক সম্রাট ফারুক গ্রেফতার
2021-04-02 16:50:06
স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের অভিযানে বদরপুর এলাকা থেকে চিহ্নিত মাদক সম্রাট মো. ফারুক মিয়া (২৪) কে ২০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। মো. ফারুক মিয়া উপজেলার বদরপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। 

 
 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের নির্দেশে এসআই ইমামা উদ্দিন ও এসআইএস রাসেল সহ সঙ্গীয় ফোর্স আসামি মো. ফারুক মিয়াকে ২০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন। 
 
উল্লেখ্য আসামি মো. ফারুক মিয়া পুলিশের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদকের ব্যাবসা করে আসছিল। কিছু দিন আগে পত্রিকার পাতায় তার মাতা পিতা মাদককে বিরুদ্ধে প্রতিবাদ করায় বাড়ি থেকে বের করে দেওয়ার খবর প্রকাশ হওয়ায় পর থেকেই কয়েক দফা মাদক বিরোধী অভিযান চালায় ঐ এলাকায় মতলব উত্তর থানা পুলিশ। পরে গতকাল রাতে বেলতলী আবাসন প্রকল্পের সামনে থেকে আসামি মো. ফারুক মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তার আরেক ভাই মাদক ব্যাবসায়ী সুমন এখনো পলাতক আছে।
 
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামি মো. ফারুক মিয়া কে গ্রেফতার করে মাদক আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 
 
ওসি আরও বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করা হয়েছে। মাদকসেবী ও কারবারীর স্থান মতলব উত্তরের মাটিতে হবে না,  তাদের স্থান কারকারে। মাদক মুক্ত করার জন্য সবাইকে নিয়ে কাজ করছি।