শনিবার, ২৪ জুলাই ২০২১
খবর
আসন্ন পবিত্র ঈদুল-আযাহার শুভেচ্ছা জানিয়েছেন:ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান
2021-07-19 14:04:58
মোঃ হারুনুর রশিদ

 কচুয়া প্রতিনিধিঃ

চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা , জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক , বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাপান শাখার সভাপতি  ইন্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান ।

শুভেচ্ছা ইঞ্জিনিয়ারবার্তায়  ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন পবিত্র ঈদে সকলের জীবনে সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন এবং হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সুন্দর সমাজ গড়ে তোলার আহব্বান জানান।

চলমান করোনা পরিস্থিতি মানুষের জীবনমানের স্হাবীর করে দিয়েছে। মরণব্যাধী এই ভাইরাসের কারনে আমরা প্রত্যেকে আজ গৃহবন্ধী। প্রত্যেকের ঘরে নিরব অভাব থাকার পরও বেচে থাকার জন্য ঘরে থাকার জন্য আহবান জানান। ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

আরোও বলেন, জীবনের প্রথম দেখেছি গোটা পৃথিবী অঘোষিত লকডাউন। বাংলাদেশ তার বাইরে নয়, তাই প্রত্যেকের উচিত হবে মহামারী করোনার কারণে রাষ্ট্রীয় সকল বিধি নিষেধ মেনে ঈদ উদযাপন করতে ।

বর্তমান সরকারের নির্দেশনা দিয়েছে মসজিদে নামাজ আদায় ও মাঠে বা খোলা জায়গাতে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আজহা র নামাজ আদায় করা যাবে সুতারং ঈদে কোলাকুলি, দাওয়াত খাওয়া সহ সকল গনসমগম বর্জন করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিজে সচেতন হউন, অন্যকে সচেতন করুন।নিজে বাচুন অন্যকেও বাঁচতে সাহায্য করুন। আমাদের মনে রাখতে হবে প্রত্যেকের পরিবার আছে, নিজের জন্য নয় পরিবারের জন্য ভাবতে হবে।

তাই প্রয়োজনে আমরা ঘরে থেকেই ঈদ আনন্দ উপভোগ করব। মহান সৃষ্টিকর্তা আমাদেরকে এই মহামারী থেকে রক্ষা করবেন বলে তিনি এই আশা ব্যাক্ত করেন। 

তিনি বর্তমানে জাপান টোকিও অবস্হান করছেন সেখানকার করোনা পরিস্হিতি ও সরকারের প্রতিরোধ সমন্ধে জানতে চাইলে । তিনি বলেন জাপান সরকার তাদের নিজস্ব ভ্যাকসিন এখনও তৈরী করতে হয়নি । আমেরিকা থেকে আমদানীকৃত করোনা ভ্যাকসিনই জনগন কে দিয়ে যাচ্ছে । জাপানিজ ও জাপানে অবস্হানরত সকল জনগনের স্বাস্হ্যবিধি মেনে সরকারকে সহযোগিতার ফলে এখানে করোনায় মৃত্যুর সংখ্যা আল্লাহর রহমতে অনেক কমেছে । সংক্রমণের সংখ্যা তেমন একটা কমেনি । করোনার চিকিৎসার কথা না ভেবে সাবধানতা সচেতনতা ও স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য দেশবাসীকে বিশেষ ভাবে অনুরোধ করেন ।