বুধবার, ২৭ অক্টোবর ২০২১
খবর
আনিছুর রহমান পাটোয়ারীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাদুল্লাপুর ইউনিয়নবাসী
2021-10-13 14:52:30
স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদে তরুন সমাজসেবক, সাবেক সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছেংগারচর কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি, আওয়ামী লীগ নেতা মো. আনিছুর রহমান পাটোয়ারী কে চেয়ারম্যান হিসেব দেখতে চান সাদুল্লাপুর ইউনিয়ন বাসী।

 
স্থানীয়রা জানান, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত মো. আনিছুর রহমান পাটোয়ারী শুধু এটা নাম নয় মতলব উত্তর উপজেলায় সাদুল্লাপুর ইউনিয়নের  হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
 
এবিষয় জানতে চাইলে মো. আনিছুর রহমান পাটোয়ারী জানান, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা, এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ভাই যদি আমাকে দলীয় মনোনয়ন দেয়, তাহলে আমি অবশ্যই জনগণের ভোটে আমি নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসির খেদমত করার সুযোগ পাব।
তিনি আরও বলেন, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়নে উন্নীত করে মরেও সবার হৃদয়ে বেঁচে থাকতে চাই। তিনি সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করেছেন।