বুধবার, ২৭ অক্টোবর ২০২১
খবর
অ্যাডভোকেট জিশান আহমেদ রিপনের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ
2021-10-12 00:05:01
স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৪নং সুলতানাবাদ ইউনিয়নের মজলিশপুর গ্রামের কৃতি সন্তান মরহুম ডা. ওছমান গণি সরকারের ছেলে জিশান আহমেদ রিপন বাংলাদেশ বার কাউন্সিল এর অ্যাডভোকেটশীপ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে আইনজীবী তালিকাভুক্তি হয়েছেন।

তিনি চাঁদপুর জেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন। অ্যাডভোকেট জিশান আহমেদ রিপন বলেন, আজকের এই দিনে আমার বাবা বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন। আমার চিকিৎসক হয়ে যেভাবে মানুষকে সেবা করে গেছেন, ঠিক সেভাবে আমিও আইন পেশা দিয়ে মানুষকে সেবা করবো ইনশাল্লাহ। তিনি বলেন, আমি যেন গরীব অসহায় মানুষকে আইনি সেবা দিতে পারি সে জন্য সবার সহযোগীতা কামনা করছি। সকলের দোয়ায় এ মহান সফলতা পাওয়ায় আমি আল্লাহপাক রাব্বুল আলামিনের প্রতি কৃতজ্ঞাতা জ্ঞাপন করছি ও সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। আমার পেশা যেন সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সকলে দোয়া করবেন। 
অ্যাডভোকেট জিশান আহমেদ রিপন ১৯৯৫ সালে ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। পরে ঢাকার একটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় কৃতকার্য হন ১৯৯৭ সালে। পরবর্তীতে জাতীয় অধীনে বিএন অনার্স, এমএ এবং ২০০৮ সালে প্রাইম ইউনিভার্সিটি থেকে এলএলবি পরীক্ষায় উত্তীর্ণ হন। 
অ্যাডভোকেট জিশান আহমেদ রিপন পিতা ডা. ওছমান গণি সরকার একজন পল্লী চিকিৎসক ছিলেন। তিনি তার দীর্ঘ জীবনে হাজার হাজার মানুষের সেবা করে গেছেন। মরহুমের আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার ছেলে জিশান আহমেদ রিপন।